‘রানীমা’ হিসেবে যাত্রা শেষ দিতিপ্রিয়ার, একদম মডার্ন লুকে নেটদুনিয়ায় ধরা দিলেন অভিনেত্রী, ভাইরাল ছবি

সদ্য শেষ হয়েছে জি বাংলা (Zee Bangla) খ্যাত ‘রানী রাসমনী’ (Rani Rasmoni) ধারাবাহিকে রানীমার যাত্রা। এখনও তাঁর মন খারাপ, দীর্ঘ চারবছরের জার্নি এত তাড়াতাড়ি ভুলে যাওয়া কি মুখের কথা। তবে ধারাবাহিক শেষ হলেও শেষ হয়নি রানীমা অর্থাৎ দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) অভিনয় যাত্রা। চলছে তাঁর চুটিয়ে ফটোশ্যুট, তা নিয়েই ব্যস্ত এখন।

সম্প্রতি, এই অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে (Instagram) একটি ছবি পোস্ট করেছেন। যেখানে অভিনেত্রীকে পুরো অন্যরকম লুকে দেখা যাচ্ছে। যদিও বাস্তবে নায়িকার লুক এরকমই। ছোট্ট ছোট্ট চুল, মিষ্টি মুখ আর ছিপছিপে চেহারা। এই ছবিতে তাঁকে দেখা যাচ্ছে, সাদা জিন্স, সাদা জ্যাকেট, হলুদ টিশার্ট, হাতে ব্যাগ ছোট্ট চুল, নো-মেকআপ, আর কানে বড় বড় দুল সাজে। চমতকার লাগছে নায়িকাকে। যদিও দিতিপ্রিয়ার বয়স সবেমাত্র ১৯ (19)। কলেজে পা দিয়েছেন তিনি। এই ছবিতে ইতিমধ্যেই প্রচুর লাইকস ও কমেন্টসের সংখ্যা ছাড়িয়েছে।

View this post on Instagram

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

তাঁর হাতে এখন প্রচুর ছবির প্রজেক্টের কাজ। তার মধ্যে একটা হিন্দি ওয়েবসিরিজেও অভিনয় করতে চলেছেন দিতিপ্রিয়া। সেটা নাকি আবার বলিউড সুপারস্টার অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) সঙ্গে। হ্যাঁ, ‘বব’ ওয়েবসিরিজে কাজ করছেন দিতিপ্রিয়া (Ditipriya Roy)। তবে বড়পর্দায় দিতিপ্রিয়ার অনেক আগেই হাতেখড়ি হয়েছে। অর্জুন চক্রবর্তীর (Arjun Chakraborty) সঙ্গে ‘অভিযাত্রিক’ (Abhijatrik) ছবিতে দিতিপ্রিয়া অভিনয় করেছেন, তবে এই ছবি অনেক আগেই মুক্তি পেয়ে যাওয়ার কথা ছিল কিন্তু করোনা প্রবাসে এখনও মুক্তি পায়নি এই ছবি। এছাড়া তাঁর হাতে এখন আছে উত্তর কুমারের বায়োপিক ছবির কাজও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *