মাসে মাত্র 399 টাকায় পোস্টপেড ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এল জিওফাইবার

৪কে সেট টপ বক্সের সঙ্গেই নতুন পোস্টপেড প্ল্যানের ঘোষণা করেছে জিওফাইবার। মাত্র ৩৯৯ টাকা প্রতি মাসের খরচে এবার রিলায়েন্সের পোস্টপেড ব্রডব্যান্ড পরিষেবা ব্যবহার করা যাবে। জিওফাইবারের তরফ থেকে জানানো হয়েছে নতুন পোস্টপেড কানেকশনের জন্য গ্রাহককে অতিরিক্ত কোন খরচ করতে হবে না। থাকছে না কোন সিকিউরিটি ডিপোজিট অথবা ইন্সটলেশন চার্জ।

৩৯৯ টাকা প্রতি মাসের পোস্টপেড প্ল্যান নিয়ে এসেছে রিলায়েন্স জিও। যদিও ছয় মাস ও এক বছরের প্ল্যানও থাকছে। একই সঙ্গে একটি ৪কে সেট টপ বক্স নিয়ে এসেছে জিও। সেট টপ বক্স দেখার জন্য গ্রাহককে অতিরিক্ত কোন খরচ করতে হবে না। যদিও সেট টপ বক্সের জন্য গ্রাহককে ১০০০ টাকা রিফান্ডেবল সিকিউরিটি ডিপোজিট জমা দিতে হবে। এই সেট টপ বক্স ব্যবহার করে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম থেকে ভিডিও কনটেন্ট দেখা যাবে। ৯৯৯ টাকা অথবা তাঁর বেশি দামের প্ল্যানে ১৫টি ওটিটি প্ল্যাটফর্ম সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন গ্রাহকরা।

১৭ জুন থেকে জিওফাইবার পোস্টপেড পরিষেবা শুরু হবে। কোম্পানির দাবি এই কানেকশনের মাধ্যমে নির্দিষ্ট ও ডাউনলোড স্পিড পাবেন গ্রাহকরা।

যদিও ৩৯৯ টাকা ছাড়া পোস্টপেড গ্রাহকদের জন্য পৃথক কোন প্ল্যানের ঘোষণা করেনি জিও। যদিও প্রিপেড গ্রাহকরা ৩৯৯ টাকা থেকে ৮৪৯৯ টাকা পর্যন্ত বিভিন্ন প্ল্যান ব্যবহার করতে পারবেন।

জিওফাইবার ৩৯৯ টাকা প্ল্যানে ৩০এমবিপিএস স্পিডে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং। যদিও ৬৯৯ টাকা প্ল্যানে মিলবে ১০০ এমবিপিএস ইন্টারনেট স্পিড। এই দুই প্ল্যানের সঙ্গেই মিলবে না কোন ওটিটি সাবক্রিপশন। যদিও ৯৯৯ টাকা ও তাঁর বেশি সব প্ল্যানেই ১৫টি ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন গ্রাহকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *