এত বয়সেও শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, ঋতুপর্ণার হট লুকে ঘায়েল নেটিজেনরা

টলিউডের একজন জনপ্রিয় তথা এভারগ্রীন নায়িকা বলতে প্রথমেই যার কথা মাথায় আসে তিনি হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। নব্বইয়ের দশকে প্রথম অভিনয় জগতে পা রাখেন তিনি। প্রথম দিকের অভিনয় জীবনে তিনি গ্রাম্য মেয়ে অথবা বাড়ির ঘরোয়া বউ এর চরিত্রে অভিনয় করতেন। এরপর দিনের সঙ্গে সঙ্গে আধুনিক ছবিতে অভিনয় করেন। এখনো পর্যন্ত প্রায় ১৫০ র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী।

তবে, শুধুমাত্র বাংলা নয়, হিন্দি, তেলুগু ছবিতেও বেশ সাবলীলভাবে অভিনয় করেছেন অভিনেত্রী। তবে, এখন খুব একটা বড়পর্দায় তাঁকে দেখা না গেলেও যখন যে ছবি করেন সেই ছবিই হিট। ১৯৭১ সালের ৭ নভেম্বর কলকাতায় জন্ম হয় তার। এরপর ১৯৯৯ সালে তিনি সঞ্জয় চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।

সম্প্রতি কয়েকমাস আগেই অভিনেত্রী ৫০ এ পা দিয়েছেন। কিন্তু বয়স যতই বাড়ুক না কেন, তাঁর গ্ল্যামার যেন দিনদিন বেড়েই চলেছে। তিনি আজও যেন যুবতী। তবে, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। এখনকার দিনের অভিনেত্রীদের সঙ্গে পাল্লা দিয়ে নিজেকে আপডেট করছেন। দিন দিন নিত্য নতুন ভাবে নিজেকে মেলে ধরছেন এই জনপ্রিয় নায়িকা।

সম্প্রতি ঋতুপর্ণা একটি ছবি পোস্ট করেন তাঁর ইনস্ট্রগ্রাম হ্যান্ডেলে। যেখানে তাঁর পরনে রয়েছে গোলাপি ও কালো কম্বিনেশন এর একটি মর্ডান টপ। আর কালো রঙের হট প্যান্ট। পায়ে স্টিলেটো। খোলা চুলে নিজের ভঙ্গিমায় ছবি তুলেছেন অভিনেত্রী। সম্প্রতি ঋতুপর্ণা র পোস্ট করা এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *