পরনে সবুজ রঙের সুইমসুট উন্মুক্ত পিঠ, হট লুকে ফের ভাইরাল সারা আলী খান

সারা আলি খান (Sara Ali Khan) ক্রমশ প্রমাণ করে দিচ্ছেন, তিনি সইফ আলি খান (Saif Ali Khan) ও অমৃতা সিং (Amrita Singh)-এর সুযোগ‍্য উত্তরাধিকারী। সম্প্রতি তিনি ইন্সটাগ্রামে নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন।

ছবিগুলিতে সারার পরনে রয়েছে প‍্যাস্টেল সবুজ রঙের সুইমসুট ও মাল্টিকালার সারঙ। এটি অমি প‍্যাটেল (Ami Patel)-এর ডিজাইন করা সুইমস্যুট। মালদ্বীপে তোলা ছবিগুলি মূলতঃ অমির সঙ্গে ডিজাইনার কোলাবোরেশনে তোলা ছবি। ছবিগুলি শেয়ার করে সারা লিখেছেন, যে বীজ প্রোথিত করা হয়, তা দিয়ে জীবনের প্রতি দিনকে বিচার করা যায়। সারা আলি খানের ছবিটি ভাইরাল হওয়ার সাথে সাথেই অমিকেও সবাই তাঁর ডিজাইন করা ব্যাকলেস সুইমসুটের জন্য কনগ্র‍্যাচুলেট করেছেন।

View this post on Instagram

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

চলতি বছরের গণেশ চতুর্থী সারা সেলিব্রেশন করেছেন তাঁর মায়ের সাথে। সাদা রঙের পোশাকে সারা হয়েছেন ক্যামেরাবন্দী। নিজের মা অমৃতা সিং-এর সাথেও কয়েকটি ছবি শেয়ার করেছেন সারা। ছবিগুলি শেয়ার করে সারা অনুরাগীদের গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়েছেন। অপরদিকে নেটিজেনরাও তাঁকে জানিয়েছেন গণেশ চতুর্থীর শুভেচ্ছাবার্তা। সারার পিসি সাবা আলি খান (Saba Ali Khan)-ও তাঁকে অনেক আশীর্বাদ করেছেন।

2018 সালে ‘কেদারনাথ’ ফিল্মের মাধ্যমে সারা বলিউডে ডেবিউ করেছিলেন। তাঁকে শেষবার দেখা গিয়েছিল ‘কুলি নং 1′-এর রিমেকে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। আপাতত সারা অভিনীত ‘আতরঙ্গী রে’ রয়েছে মুক্তির অপেক্ষায়। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন অক্ষয়কুমার (Akshay Kumar) ও ধনুশ (Dhanush)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *