ঘোমটা ছেড়ে বোল্ড অবতারে কোমর দোলালেন গোপী বউ, প্রশংসার বদলে ট্রোল নেটিজেনদের

আসামের মেয়ে বলি পাড়ায় গিয়ে হয়ে ওঠে সকলের আদরের গোপী বহু। স্টার প্লাসের জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘সাথ নিভানা সাথিয়া’ দিয়ে কেরিয়ার শুরু করেন দেবলীনা ভট্টাচার্য। ওই ধারাবাহিকে এক ভোলা ভালা সরল বউ হয়েছিলেন দেবলীনা। শাশুড়ি আর বরের দাপটে চুপচাপ থাকতো। ল্যাপটপ যে জলে কেচে রোদে শুকাতে হয় এটাই জানতো সে। এমনই একটি ধারাবাহিক এতটাই জনপ্রিয় হয় যে বহু বছর এর গল্প চলতে থাকে এবং এর দ্বিতীয় পর্ব চালু হয়ে গিয়েছে।

এদিকে এই লক ডাউনে শ্যুটিং বন্ধ থাকার জন্য বাড়িতেই রয়েছেন দেবলীনা। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। কখনো প্রতিবাদ নিয়ে হাজির হন তো কখনো ফিজিক্যাল অ্যাকটিভিটি নিয়ে হাজির হন। সম্প্রতি দেবলীনা বেলি ড্যান্স নিয়ে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন। ব্যাস, বেলি ড্যান্স করা মাত্রই তা ভাইরাল হয় এবং সেই সঙ্গে ট্রোলের শিকার হন তিনি।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

দেবলীনার বেলি ড্যান্স দেখে কেউ কেউ বলেছেন, এটা কি হচ্ছে দেবলীনা? কেউ বলছেন আপনি নোরা ফতেহি নন, আপনি বোড়া। কেউ বলেছেন, খালি কুকার গ্যাসে বসিয়ে দিলে এমন নাচ হয়। মোট কথা, দেবলীনার এমন বেলি ড্যান্স নেট জনতার কাছে হাসির থিম হয়ে দাঁড়িয়েছে। যদিও দেবলীনা কোনো প্রতিবাদ করেননি কোনো কমেন্টের বিরুদ্ধে গিয়ে।

যদিও দেবলীনা এমনিতে প্রতিবাদী। কিছুদিন আগেও প্রয়াত অভিনেত্রী দিব্যা ভাটনগরেরস্বামীর বিষয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করেন দেবলীনা। এবং পার্ল ভি পুরিকে নিয়ে টুইট যুদ্ধে নামেন দেবলীনা নিয়া শর্মার সঙ্গে। যখনই কিছু ভুল অনুমান করেন সেই নিয়ে প্রকাশ্যে আলোড়ন ফেলেন তিনি, যদিও তার বেলি ড্যান্স নিয়ে কোনো মন্তব্য পেশ করেননি তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *