পুলের ধারে ‘হট’ ফটোশ্যুট শাহরুখ কন্যা সুহানা খানের

বলিউডের তারকা সন্তানদের মধ্যে সুহানা খান একটু হলেও যেন বেশি জনপ্রিয় একদিকে বলিউড বাদশার সন্তান। অন্যদিকে খুব কম বয়স থেকেই সোশ্যাল মিডিয়ায় নানানভাবে ফটোশুট ভিডিও শুট করে তা শেয়ার করার পর তিনি সুপার দুপার হিট হয়ে উঠেন আর তাইতো সোশ্যাল মিডিয়ায় রয়েছে তার অগণিত ভক্ত সংখ্যা। সুহানা খান বরাবরই আবেদনময়ীরূপে ছবি শেয়ার করতে পছন্দ করেন যদিও তার বেশিরভাগ ছবিই তার মা প্রযোজকরা ইন্টেরিয়ার ডিজাইনার গৌরি খান তুলে দেন। এবার ঠিক সেভাবেই গৌরি খান সুহানা খানের বেশ কয়েকটি ফটোশুট শেয়ার করে নিলেন ভক্তদের সঙ্গে।

যেখানেই সুহানা খান কে দেখা গিয়েছে ডেনিম ব্লু হট প্যান্ট এবং সাদা রঙের স্লিভলেস তবে তার সঙ্গে হাতে রয়েছে একটি কোলা ক্যান এবং ব্যাকগ্রাউন্ড অবশ্যই নীল জলরাশি। এই ছবিটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের শেয়ার করে গৌরি খান লিখেছেন নীল রং আমার প্রিয়।

সেই একই ছবি সুহানা খান নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের শেয়ার করেছেন এবং তিনি ক্যাপশনে লিখেছেন ‘ভাবুন এটাকে পেপসির মতো করে এবং আমি সিনডি ক্রাফোর্ড’। ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে সে কথা বলার অপেক্ষা রাখে না

View this post on Instagram

A post shared by Gauri Khan (@gaurikhan)

যদিও শাহরুখ খান সোশ্যাল মিডিয়ায় সেভাবে একটিভ থাকেন না কিন্তু এবার মেয়ের শেয়ার করা ছবি দেখে তিনি চুপ করে বসে থাকতে পারলেন না। তিনি সরাসরি মেয়ের ছবির প্রশংসা করে মন্তব্য করে লিখলেন, ‘আমি কি ভাবতে পারি এটা তুমিই আর কোলাটা ঘটনাবহুল…. এবং এখনও ছবিটা প্রশংসা করার মতো’। তবে এখানেই থেমে থাকলেন না একইসঙ্গে গৌরি খান এর পোস্টে ইনি কমেন্ট করে লিখলেন, ‘তুমি যেই রঙেরই ছবি নাও এবং তাতে সুহানা থাকুক, সেটাই আমাদের প্রিয় রঙ’।

প্রসঙ্গত শাহরুখ খানের কন্যা সুহানা খান যতই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থেকে এবং বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে সময় কাটান না কেন তিনি ক্যারিয়ারের দিকে বেশ সিরিয়াস তাইতো শোনা যাচ্ছে ইতিমধ্যেই তিনি একটি শর্ট ফিল্ম এর কাজ করতে চলেছেন। এর পাশাপাশি তাকে স্টেজ শো করতে দেখা যায় তাই বলিউডে যে খুব শীঘ্রই একজন সুপারস্টার আসতে চলেছেন এমনটাই আশাবাদী দর্শকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *