স্বামী রাজ কুন্দ্রার বিপক্ষে বড় সিদ্ধান্ত নিলেন শিল্পা শেট্টি

পর্নকান্ডে নাম জড়িয়েছে স্বামীর। স্বামীর কুকীর্তিতে পুড়েছে বলিউড (Bollywood) অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty)। ঘরে-বাইরে প্রতিনিয়ত চরম অপমানের সম্মুখীন হতে হয়েছে তাকে।

এহেন এক দুর্বল পরিস্থিতিতে নিজের দুই সন্তানকে নিয়ে আবার স্বাভাবিক জীবনে ফিরে যেতে চান শিল্পা শেট্টি। তবে এবার আর রাজ কুন্দ্রার (Raj Kundra) সম্পত্তি অথবা অর্থে নয়, শিল্পা শেট্টি নিজের একার রোজগারে দুই সন্তান এবং পরিবারের ভার নিতে চলেছেন। বলিউডে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে।

শিল্পার এক কাছের বান্ধবী বলিউড অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সম্পর্কে এমনই আভাস দিয়েছেন। তিনি জানাচ্ছেন, রাজের সম্পত্তির এক কানাকড়িও আর ভোগ করতে চান না শিল্পা।

তাই তিনি এখন পুরোদমে নিজের কেরিয়ারের উপর ফোকাস রাখছেন। কাজের মধ্যে নিজেকে পুরোপুরি ডুবিয়ে ফেলেছেন তিনি। শিল্পার ওই বান্ধবীর দাবি, ‘‘রাজের প;র্ন-ব্যবসার সম্পর্কে কোনও ধারণা ছিল না শিল্পার। এত শত হিরে, বড় ডুপ্লেক্স বাড়ির খরচ যে ঘৃণ্য ব্যবসা থেকে আসছে, সে সব জানতই না সে।’’

গত ১৯শে জুলাই অশ্লীল ভিডিও বানিয়ে সমাজ মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। রাজের ব্যবসার পার্টনার ছিলেন শিল্পা।

যদিও তিনি রাজের প্রকৃত ব্যবসা সম্পর্কে কিছুই জানতেন না বলে জানিয়েছেন পুলিশকে। শিল্পার বিরুদ্ধে এ পর্যন্ত কোনও তথ্য-প্রমাণও সংগ্রহ করতে পারেনি পুলিশ। তবে এই বিষয় নিয়ে শিল্পার নামেও অনেক রটনা রটে।

তবে যখন সব কিছু ফাঁস হয়ে গেল তখন আর চুপ থাকেননি অভিনেত্রী। প;র্নকান্ডে রাজের নাম জড়িয়ে যাওয়ার পর শিল্পাকেও অনেক কিছু সইতে হয়েছে।

এতে মানসিকভাবে ভেঙ্গেও পড়েছিলেন অভিনেত্রী। তবে এখন আবার সবকিছু সামলে ওঠার চেষ্টা করছেন অভিনেত্রী।

সপ্তাহ খানেক আগেই ‘সুপার ডান্সার চ্যাপটার ৪’-এ বিচারকের আসনে ফিরেছেন শিল্পা। কাজের জগতে ফেরার ক্ষেত্রে তার শর্ত ছিল তার ব্যক্তিগত জীবন সম্পর্কে কোনও প্রসঙ্গ টেনে আনা যাবে না।

শিল্পা যে সিদ্ধান্ত নিয়েছেন, সেই সিদ্ধান্ত বাস্তবে রূপায়িত করতে গেলে তাকে নিজের রোজগারের উপর জোর দিতে হবে। নিজের আর্থিক পরিস্থিতি আরও বেশি শক্তিশালী করে তুলতে হবে।

তার জন্য এখন থেকেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি। বলিউডের পরিচালক এবং প্রযোজকদের সঙ্গে যোগাযোগ করছেন শিল্পা। অনুরাগ বসু এবং প্রিয়দর্শন ইতিমধ্যেই নাকি তাকে কাজের প্রস্তাব দিয়েছেন বলে জানা গিয়েছে।

শিল্পার ওই বান্ধবীর বক্তব্য থেকে যে আভাস মিলছে তাতে রাজ এবং শিল্পার সম্পর্কের পরিণতি নিয়েও প্রশ্ন ওঠে। প্রশ্ন উঠছে, তাহলে কি এবার রাজ এবং শিল্পা পাকাপাকিভাবে আলাদা হয়ে যাচ্ছেন? বলিউডে এখন রাজ এবং শিল্পার ডিভোর্স নিয়ে জোর গুঞ্জন উঠেছে।

যদিও অভিনেত্রী এ পর্যন্ত সে সম্পর্কে খোলাখুলি কিছুই জানাননি। প;র্নকান্ডে রাজের নাম জড়িয়ে যাওয়ার পর শিল্পা একটি বিবৃতি জারি করে নেটিজেন এবং সংবাদমাধ্যমের কাছে আবেদন রেখেছিলেন, তার এবং তার সন্তানদের ব্যক্তিগত পরিসরে যেন কেউ প্রবেশের চেষ্টা না করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *