‘এখনও বিয়ে আর ভালবাসায় বিশ্বাস করি‘, সম্পর্ক নিয়ে আত্মবিশ্বাসী অভিনেত্রী শ্রাবন্তী

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় একজন। অভিনয় জীবনের থেকে তাঁর ব্যক্তিগত জীবন বেশি চর্চায় থাকে অভিনেত্রীর। বিশেষ করে অভিনেত্রীর বিবাহিত জীবন নিয়ে। গত বছর দুর্গাপুজোর সময় থেকে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং এর সঙ্গে বৈবাহিক সম্পর্কে চিড় ধরাতে দুজন সম্পূর্ণ আলাদা থাকছেন। তবে রোশন এখন অভিনেত্রীর কাছে ক্ষমা চেয়ে একসাথে সংসার করতে চাইছেন৷ তবে অভিনেত্রীর জীবনে হাজার টানাপোড়েন থাকলেও নিজের কাজের কোনো ক্ষতি করেননি।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে শ্রাবন্তী নিজের মনের কথা শেয়ার করলেন। তিনবার অভিনেত্রী বিবাহিত সম্পর্কে আবদ্ধ হয়েছেন তবে তিনটি বিয়ে সাক্সেস হয়নি। অভিনেত্রী জানান, এখনো তাঁর বিয়ের উপর থেকে ভরসা ওঠেনি। তবে তিনি নতুন সম্পর্কে জড়ানোর আগে দশবার ভাববেন এ কথাও বলেন। তিনি আরো বলেন, একাধিক সম্পর্ক ভাঙলেও এখনও ভালবাসার ওপর কোনোভাবে তিনি আস্থা হারাননি। স্পষ্ট ভাবে অভিনেত্রী জানান, তিনি এমন মানসিক অবস্থাতেই নেই যে প্রেম কিংবা বিয়ের কথা ভাববেন। তবে তিনি এখনও ভালবাসায় বিশ্বাস করেন। আর এই বিশ্বাস করতে অভিনেত্রীকে সাহায্য করেছে তাঁর পরিবার, বোন।

বর্তমান চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সাথে নিজের প্রেম প্রসঙ্গে শ্রাবন্তী সরাসরি কথা বলেছেন। তিনি প্রথমেই নিজেকে কন্ট্রোভার্সি কুইন বলে আখ্যা দিয়েছেন। এইজন্যই মানুষ তাঁকে নিয়ে এত কথা বলতে পারেন। তিনি আরও বলেন, অভিরূপ তাঁর ফ্ল্যাটের একই বিল্ডিংয়ে থাকেন। তাই তাঁদের বন্ধুত্বের সার্কেলটাও এক। তাঁরা দুজনেই খুব ভাল বন্ধু। ‘অভিরূপ এখনো সিঙ্গেল আর তিনি সেপারেটেড। সেই জন্যই তাঁদের ডেটিং নিয়ে এত চর্চা। তবে তিনি কখনো এই বিষয়ে কোনো গুরুত্ব দেননি।

যঅভিরূপ জন্মদিনে আংটি প্রসঙ্গে অভিনেত্রী জানান, অভিরুপ লিখেছিলেন যে ওই উপহার বিশেষ কারও থেকে পাওয়া…। কিন্তু কোথাও শ্রাবন্তীর নাম উল্লেখ করেননি। গুরুত্বপূর্ণ ব্যক্তি তো অভিরুপের পরিবার ও হতে পড়ে। তিনি বলেন করোনা পরিস্থিতিতে মানুষের হাতে সময় থাকাতে সেই জন্য নানান মুচমুচে গসিপ তৈরী করছেন। অবশ্য এই গসিপ নিয়ে অভিনেত্রীর স্পষ্ট উত্তর, তিনি এই সব বিষয়টিকে পুরোপুরি ইগনোর করেন। তিনি মজা করে বলেন,ন’কুছ তো লোগ কহেঙ্গে, লোগো কা কাম হ্যায় কেহনা’। শ্রাবন্তী আরো বলেন, তিনি কোনোভাবেই রোশনের সাথে নিজের বিয়ে আর টিকিয়ে রাখবেননা। বরং তিনি নিজের পরিবার আর কাজের মধ্যে থাকতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *