ছেলে আর হবু বউমাকে সঙ্গে নয়ে মলদ্বীপে উড়ে গেলেন শ্রাবন্তী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীর পুত্র অভিমন্যু চ্যাটার্জী (Abhimanyu Chatterjee) প্রেম করছেন চুটিয়ে। অভিমন্যু আসলে শ্রাবন্তীর প্রথম পক্ষের ছেলে। শ্রাবন্তীর জীবনে সম্পর্ক নিয়ে স্থায়ী কোনো সঙ্গীকে তিনি না পেলেও তার ছেলে অভিমন্যু কিন্তু বেশ কয়েকবছর ধরে প্রেম করছেন একটি মেয়ের সঙ্গে। অভিমন্যুর বান্ধবীর সঙ্গেও সময় কাটান শ্রাবন্তী। মেয়েটি হলেন একজন মডেল, দামিনী ঘোষ (Damini Ghosh)।

তার রূপ ও গ্ল্যামার ইতিমধ্যে ঘুম কেঁড়েছে নেট দুনিয়ার মানুষের। শ্রাবন্তী-পুত্র অভিমন্যু তার প্রেম নিয়ে বেশ সিরিয়াস। তার বান্ধবী দামিনী টলিউড, বলিউডের সমস্ত নায়িকাদের ছাপিয়ে যাওয়ার ক্ষমতা রাখে। তার স্লিম চেহারা কিংবা টানা টানা চোখ হৃদয় কেঁড়েছে অনেকের। অভিমন্যু ও তার প্রেমিকা দামিনী মাঝেমধ্যে ঘুরতে বেরিয়ে পড়েন।

আর তাদের সঙ্গে সাথ দেন অভিনেত্রী শ্রাবন্তী। এর আগেও শ্রাবন্তী পাহাড়ের কোলে গিয়েছিলেন ছেলে ও তার প্রেমিকার সঙ্গে। এবারও কি নায়িকা তার ছেলে অভিমন্যু ও দামিনীর সঙ্গে ঘুরতে গেলেন! বর্তমানে কি তবে শহর ছাড়া অভিনেত্রী? যদিও নিজের সোশ্যাল হ্যান্ডেলে ঘুরতে যাওয়া নিয়ে কিছুই পোস্ট করেননি তিনি।

তবে তার ছেলে অভিমন্যু ও তার প্রেমিকা দামিনীর সোশ্যাল হ্যান্ডেলে চোখ রাখলে অন্য জিনিস নজরে পড়ে। তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে মালদ্বীপের নানান ঝলক ফুটে উঠেছে। নানান খাবারের ছবিও তারা শেয়ার করেছেন। কখনও পূর্ণিমার চাঁদের দৃশ্য কখনও বিমানের জানালা দিয়ে দেখতে পাওয়া দৃশ্য ক্যামেরাবন্দী করেছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *