‘সবসময় পর্দায় দেখলে ফেস ভ্যালু কমে যাবে’, তাই দেখা যায়না রুপোলি পর্দায়, দাবি শ্রীলেখার

বেশ কিছু সময় ধরে টেলিভিশনের পর্দায় নেই শ্রীলেখা মিত্র। কোনও ছবিতে অতিথি শিল্পী হিসেবেও তিনি নেই ।টলিপাড়াকে পাকাপাকিভাবে বিদায় আলবিদা জানালেন শ্রীলেখা মিত্র? তবে চুপ থাকার মানুষ শ্রীলেখা নন, উত্তর এসেছে ভক্তের প্রশ্নের।

সোশ্যাল মিডিয়াতে প্রচন্ড সক্রিয় শ্রীলেখা। সুযোগ পেলেই ভক্তদের সঙ্গে যোগাযোগ চালিয়ে যান । এক ভক্ত তার সোশ্যাল মিডিয়াতে শ্রীলেখাকে জিজ্ঞাসা করেন, ‘এই মুহূর্তে কেন আপনাকে মুভি করতে দেখা যাচ্ছে না? আপনি কি টলিউডকে বিদায় জানিয়েছেন নাকি রয়েছে অন্য কোনও কারণ?’

এই প্রশ্নের উত্তরে শ্রীলেখা জানিয়েছেন তাঁর পেশাটা ৯টা থেকে ৫টার নয়। তিনি একজন অভিনেতা। সবসময়ই যদি পর্দায় তাঁকে দেখেন দর্শক, তাহলে ‘ফেস ভ্যালু’ কমে যাবে।

তিনি বলেন যে ভালো কাজ করার আগ্রহ এবং ইচ্ছে তাঁর অনেকদিনের। তাই সুযোগ শুধু পেলেই হয় না। নিজেকে তার জন্য তৈরিও করতে হয়। এইমুহূর্তে তিনি প্রস্তুতি নিচ্ছেন তিনি। খুব তাড়াতাড়িই তাঁকে নতুন প্রোজেক্ট-এ দেখা নিউজ ডেস্ক: যাবে। এছাড়া শ্রীলেখা বলেন ,’অনেককেই রুজির জন্য কাজ করতে হয়, কিন্তু আমি সেই অধ্যায় পেরিয়ে এসেছি টাচউড’।

শ্রীলেখা মিত্র অ্যাডভার্টাইজিং, পাবলিক রিলেশনসে ফার্স্ট ক্লাস ডিগ্রি হোল্ডার। তিনি অ্যাড ওয়ার্ল্ডে কাজ করতে পারত বা কপি রাইটার হিসেবেও কাজ করা অসম্ভব ছিলোনা অভিনেত্র্রী না হলেও। সেই কথাই তিনি জানিয়েছেন আরেক ভক্তকে।

আপাতত ভেনিস ফিল্ম ফেস্টিভ্যাল নিয়ে তিনি বেশ ব্যস্ত। হাতেও রয়েছে কয়েকটি কাজ। তার মধ্যে ওয়েব সিরিজও আছে ।৭৮ তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আদিত্য বিক্রম পরিচালিত ছবি ‘ওয়ানস আপন এ টাইম ইন কলকাতা’ বিশেষ গুরুত্ব পেয়েছে। সেই ছবিতে শ্রীলেখাকে দেখা যাবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *