মানিকে মাগে হিতে, অসাধারন নাচে মুগ্ধ করলেন যুবতী, দেখুন ভিডিও

করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে। তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে। আর এই রকম পরিস্থিতিতে ইউটিউব এর এই একেকটি ভিডিও মানুষের জন্য অক্সিজেন বহন করে নিয়ে আসে। কখনো কাউকে আনন্দ দিচ্ছে কখনো আবার কাউকে উৎসাহিত করছে তাদের কেউ নতুন করে কিছু শুরু করার জন্য।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

বর্তমানে খুব প্রচলিত একটি সিংহলি গান হল মানিকে মাগে হিতে। এই গানের ভাষা সকলে বুঝতে পারছেন না কিন্তু গোটা ভারত বর্ষ জুড়ে এখন প্রত্যেকটা মানুষ এই সিংহলী গান মনে মনে গুনগুন করছেন। গান নয় এই গানের সঙ্গে অনেকেই নিজের নাচো পরিবেশন করেছেন করে ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে প্রত্যেকের নাচে মানুষের বেশ মনে লেগে আছে।

সিংহলী গায়িকা ইওহানি সিংহলী গানের সঙ্গে অনির্বাণ একটি ফোক গান যা আমরা প্রত্যেকেই জানি। ‘একজনে ছবি আঁকে এক মনে’ এই গানটি খুব সুন্দর সংমিশ্রণ করেছেন এবং এই অসাধারণ গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেছেন শ্রীতমা। শ্রীতমা এর আগেও ইউটিউবে প্রচুর নাচের ভিডিও দিয়েছেন এবং তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত মুখ। তাহলেও শ্রীতমার এই মিশ্রিত গানের ভিডিওটি মানুষ অনেক বেশি পছন্দ করেছে। গানের সাথে সাথে শ্রীতমার অসাধারণ নৃত্যশৈলী মানুষকে পাগল করে দিয়েছে। শ্রীতমার অসাধারণ চুল এবং সুন্দর চেহারার মধ্যে রয়েছে বেশ আকর্ষণীয়তা। মাত্র একদিন আগে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে তাতে এই ভিডিওটি দেখে ফেলেছেন প্রায় ৭৮ হাজার মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *