গোলাপি লাল গাউনে দুর্দান্ত স্লো-মোশন সেক্সি মাম্মা শুভশ্রীর, অভিনেত্রী গ্ল্যাম ফিগারে ফিদা সাইবারবাসী, রইল ভিডিও

বাংলা সিনেমা জগতের প্রথম সারির অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। সুন্দরী এই অভিনেত্রীর অভিনয়ের জোরে মজেছে বাঙালি দর্শকরা। দেখতে দেখতে ফিল্মি জগতে অনেকগুলো দিন কাটিয়ে ফেলেছেন অভিনেত্রী। শুভশ্রীর ঝুলিতে উঠে এসেছে একের পর এক হিট কমার্শিয়াল বাংলা সিনেমা। ২০১৮ সালের বিয়ে করেছেন বলিউডের বিখ্যাত প্রযোজকরা চক্রবর্তীকে। গতবছর সদ্যই মা হয়েছেন অভিনেত্রী। ছেলের জন্মের পর তাকে নিয়েই এতদিন ব্যস্ত ছিলেন। তবে ইউভানের বয়স দশ মাসে হতেই তিনি আবার কাজে ফিরেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

বাংলার বিখ্যাত ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স এর মধ্যে দিয়ে পর্দায় কামব্যাক করেছেন শুভশ্রী। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ থাকতে দেখা যায়। এমনকি ছেলের জন্মের পর পর্দা থেকে কিছুদিনের জন্য বিরতি নিলেও সোশ্যাল মিডিয়া থেকে কিন্তু দূরে থাকেননি নায়িকা। বরং এই সময় একটু বেশি একটিভ থাকতে দেখা গিয়েছে তাকে। সোশ্যাল মিডিয়াতে ১০ লক্ষেরও বেশি মানুষ ফলো করে শুভশ্রীকে। বর্তমানে নিজের সাথে ছেলেরও নানান ছবি এবং ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে থাকেন শুভশ্রী। যেগুলি মুহূর্তের মধ্যেই হয়ে ওঠে ভাইরাল।

মা হওয়ার পরে বেশ কিছুটা ওজন বেড়ে গিয়েছিল অভিনেত্রীর, আর সেই জন্য নেটিজেনদের বহু কটূক্তির মুখেও পড়তে হয়েছিল তাকে। তবে শুভশ্রীর সেইসমস্ত নেতিবাচক মন্তব্যের ধার ধারেন না তা তিনি স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন। তবে নিজের পুরনো চেহারায় ফিরিয়ে আনতে সময় করে জিম এবং যোগাসন করছেন অভিনেত্রী তা স্পষ্ট বোঝা যায় তার সোশ্যাল মিডিয়া পোস্ট গুলো দেখলেই।

তবে আজকে শুভশ্রীর জিম লুক নিয়ে নয় বরং কথা বলতে চলেছি অভিনেত্রীর ভাইরাল হওয়া একটি নতুন রিল ভিডিও নিয়ে। সম্প্রতি শুভশ্রী নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। শুভশ্রীর পরনে গোলাপি এবং লাল কম্বিনেশনের স্লিট গাউন। কোমরে বাঁধা মানানসই বেল্ট। ভিডিওটিতে খোলা চুলে লাস্যময়ী অবতারে ক্যামেরার সামনে একের পর এক পোস্ট দিচ্ছেন অভিনেত্রী। অভিনেত্রীর এই অবতার দেখে রীতিমতন চোখ স্থির হয়ে গিয়েছে নেটিজেনদের। কমেন্টে উপচে পড়েছে অভিনেত্রী প্রশংসা। ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *