Suhana Khan: নয়া অবতারে ভাইরাল সেক্সিয়েস্ট সুহানা, রইল ছবি

শাহরুখ খান (Shahrukh Khan) কন্যা সুহানা খান (suhana khan) স্টাইল স্টেটমেন্ট আগাগোড়াই পেছনে ফেলে দেন বলিউডে তাবড় তাবড় নায়িকাদের। এখনো পর্যন্ত পা রাখেননি বলিউডে,তবে তার আগেই রীতিমতন সেলিব্রেটি হয়ে উঠেছেন বলিউড বাদশার কন্যা। সোহানা স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে তার বোল্ড লুক সবকিছু মিলিয়েই ইন্টারনেটের সেন্সেশন হয়ে উঠেছেন তিনি। তবে এবার নিজেকে ক্যাট লেডির (Cat lady) আখ্যা দিয়ে বসলেন শাহরুখ কন্যা। কিন্তু কেন এমন কথা বললেন তিনি?

সুহানা বরাবরই বেশ একটিভ সোশ্যাল মিডিয়াতে,হামেশাই নিজের একাধিক ছবি ভিডিও পোস্ট করতে থাকেন নিজের ইনস্টাগ্রাম একাউন্টে, আর সেই ছবিগুলি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে ওঠে নেট নগরীতে। সম্প্রতি তেমনই একটি ছবি পোস্ট করেছেন সুহানা, তবে সেই ছবিতে সুহানা একা নেই তার সাথে রয়েছে তার প্রিয় পোষ্য, একটি ছোট কালো বিড়ালকে (Black cat) নিয়ে ছবিটি তুলেছেন সুহানা।

View this post on Instagram

A post shared by Suhana Khan (@suhanakhan2)

ছবিটি দেখে বেশ স্পষ্ট বোঝা যাচ্ছে বিড়াল বেশ পছন্দ করেন শাহরুখ খানের কন্যা, ছবিটিতে বেশ বসি লুকে দেখা গিয়েছে সুহানাকে। ২১ বছরের সুহানার ছবিটি মুহূর্তের মধ্যেই হয়ে গিয়েছে ভাইরাল। ছবিটিতে সুহানার পরনে ছিল বেইজ রঙের টপ এবং ধূসর রঙের ট্রাউজার, সুহানার মাথায় ছিল নীল রঙের টুপি। আর এই ছবির ক্যাপশনে সুহানা লিখেছেন,” ক্যাট লেডি”। বলিউডের সুহানা একা নন যিনি বিড়াল প্রেমি, আলিয়া ভাট (Alia Bhatt) থেকে শুরু করে জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) সকলেই ক্যাট লাভার।

সুহানার ছবিটি পোস্ট হতেই সেখানে বয়ে গিয়েছে লাইক এবং মন্তব্যের বন্যা, সুহানা ছবিটিতে মন্তব্য করেছেন তার বেস্ট ফ্রেন্ড অনন্যা পান্ডে (Ananya Pandey), শানায়া কাপুর (Shanaya Kapoor), অমিতাভ বচ্চনের নাতনি নব্য নভেলি নন্দা (Navya Naveli Nanda), রানবির কাপুরের বোন রিধিমা কাপুর (Riddhima Kapoor) প্রমুখ। বর্তমানে সুহানা নিউ ইয়র্কে পড়াশোনা করছেন, এবং পড়াশোনার ফাঁকেই সোশ্যাল মিডিয়াতে দাপিয়ে বেড়ান শাহরুখ কন্যা, এককথায় অভিনেত্রী হওয়ার আগেই নিজের জায়গা শক্ত করে ফেলেছেন এই স্টার কিড (Star kid)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *