বোতাম খোলা জ্যাকেটে উঁকি দিচ্ছে অন্তর্বাস, চরম বিতর্কে স্বস্তিকা দত্ত

জি বাংলার (Zee Bangla) পর্দায় সদ্য ‘কি করে বলবো তোমায়’ (Ki kore Bolbo Tomai) এর সফর শেষ হয়েছে। ‘রাধিকা-কর্ণ’ জুটিকে মিস করতে শুরু করেছেন দর্শক। তবে সকলকে চমকে দিয়ে আবারও ফিরে এলেন সকলের প্রিয় ‘রাধিকা’। না, এখনই অবশ্য পর্দায় দেখা যাবে না তাকে। বদলে নিজের সোশ্যাল মিডিয়া পেজে ধরা দিয়েছেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। তাকে দেখে যতটা না খুশি হয়েছেন দর্শক, তার থেকেও বেশি যেন সকলে চটে গিয়েছেন তার উপর! কেন? ফের সেই চিরাচরিত পোশাক বিতর্ক।

ধারাবাহিকে রাধিকার চরিত্রে বরাবর শাঁখা সিঁদুর এবং শাড়িতে স্বস্তিকাকে দেখতেই অভ্যস্ত হয়ে পড়েছিলেন দর্শক। সেই জায়গা থেকে হঠাৎ করেই বোল্ড ফটোশুটে সামনে এসেছেন স্বস্তিকা। আচমকা তার এই ভোলবদল তাই দর্শকের পক্ষে হঠাৎ করে হজম করা মুশকিল হয়ে পড়েছে। ছোট ছোট করে ছাঁটা চুল, ওয়েস্টার্ন পোশাকে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন অভিনেত্রী। শরীরের উর্দ্ধভাগের ডেনিম জ্যাকেটের বোতাম খোলা। জামার ফাঁক দিয়ে উঁকি মারছে অন্তর্বাস!

স্বস্তিকার এই ছবি নেট মাধ্যমের উষ্ণতার পারদ দ্রুত বাড়িয়ে দিচ্ছে। অনুরাগীদের একাংশের অবশ্য স্বস্তিকার এমন এক্সপেরিমেন্টাল লুক বেশ পছন্দ হয়েছে। তারা তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন অভিনেত্রীর পোস্টের নিচে। তবে এই পোস্টের নিচেই আবার অভিনেত্রীকে উদ্দেশ্য করে ধেয়ে আসছে হাজার হাজার কুমন্তব্য। সকলের রোষ গিয়ে পড়েছে স্বস্তিকার জ্যাকেটের খোলা বোতামের উপর!

ডেনিম জ্যাকেটের আড়ালে থাকা অন্তর্বাস এবং স্বস্তিকার বক্ষ যুগল স্পষ্ট ধরা পড়েছে এই ছবিতে। তাতেই আপত্তি তুলছেন একদল নেট নাগরিক। সরাসরি প্রশ্ন তুলছেন এমন ছবির প্রয়োজনীয়তা নিয়ে। জনৈক নেটিজেন মন্তব্য করেছেন, ‘নতুন সিরিয়ালে চান্স পেতে খোলামেলা পোশাকে পোজ দিচ্ছে!’ আরেকজন লিখেছেন, ‘খুব ভালো লাগতো কিন্তু অশালীন পোশাকে বেশ উগ্র এবং বাজে লাগছে। দর্শকদের ভালোবাসা পাওয়ার জন্য অভিনয় ই যথেষ্ট খোলামেলা পোশাক নয়’।

এভাবেই সোশ্যাল মিডিয়ার নীতি পুলিশেরা একযোগে আক্রমণ করছেন অভিনেত্রীকে। কেউ কেউ তো আবার বাংলাদেশী মডেল অভিনেত্রী পরীমনির প্রসঙ্গ তুলে ধরে সাবধান করে লিখেছেন, স্বস্তিকা যেন তার পথ অবলম্বন না করেন! যদিও ট্রোলারদের প্রশ্নের উত্তর দেওয়ার প্রয়োজন মনে করেননি অভিনেত্রী। গত মাসে ‘কি করে বলবো তোমায়’ এর শুটিং শেষ হওয়ার পরপরই নিজেকে আমূল বদলে ফেলেছিলেন তিনি।

ছোট ছোট করে চুল ছেঁটে, ওয়ের্স্টান পোশাকে আজকাল নেটিজেনদের সামনে ধরা দিচ্ছেন তিনি। কখনও সাদা শার্ট আর শর্টসে মোহময়ী অবতারে ধরা দিচ্ছেন, কখনও আবার অফ শোল্ডারে ইনস্টাগ্রামের পেজ কাঁপাচ্ছেন। স্বস্তিকা টলিউডে প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে অভিনয় করছেন। এতদিন অবিরাম কাজ করার পর এবার তিনি কিছুদিনের জন্য ব্রেক নিতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *