বেডরুমে হট লুক ফুল রোম্যান্টিক মুডে শান্টুর বউ পূর্ণা, ক্যামেরা বন্দি বিশেষ মুহূর্তের ভিডিও

বর্তমানে করোনার কবলে গোটা দেশ। পশ্চিমবঙ্গেও দ্বিতীয় করোনার ঢেউয়ে প্রভাবে তালমাটাল জনজীবন প্রতিদিনই সংক্রমণের রেকর্ড ভাঙছে। তাই করোনা সংক্রমনের চেইন ভাঙতে আবারো লকডাউন এর পথে ফেটেছে রাজ্য সরকার। গত 16 মে থেকে রাজ্যে শুরু হয়েছে কড়াকড়ি লকডাউন। বন্ধ হয়েছে সমস্ত কর্ম প্রতিষ্ঠান গুলি ঝাপ পড়েছে টলি পাড়াতেও তাই এই মুহূর্তে সমস্ত অভিনেতা অভিনেত্রীরা গৃহ বন্ধি জীবন যাপন করছেন।

বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক খেলাঘর, ধারাবাহিকটি টিআরপির দৌড়ে উঠে এসেছে সেরা দশের তালিকায়, নায়িকার ভূমিকায় রয়েছেন নবাগতা স্বীকৃতি মজুমদার। পূর্নার চরিত্রে অনবদ্য অভিনয় করে সকল দর্শকদের মনে নিজের জায়গা করে নিয়েছেন স্বীকৃতি। সোশ্যাল মিডিয়ায় স্বীকৃতির ফলোয়ার সংখ্যাই সেই প্রমাণ দিচ্ছে। ইনস্টাগ্রামে স্বীকৃতির ফলোয়ারের সংখ্যা হুহু করে বেড়ে চলেছে। আর সেখানে বেশ একটিভ থাকতে দেখা যায় অভিনেত্রীকে।

লকডাউন পড়ার সাথে সাথেই ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের একটি সেলফি পোস্ট করলেন স্বীকৃতি, নো মেকআপ লুকের অনবদ্য সুন্দরী নায়িকা। ছবিটি পোস্ট করে স্বীকৃতি লিখেছেন, ভাল সময়ের অপেক্ষায়।” বর্তমানে আমরা প্রত্যেকেই ভাল সময়ের অপেক্ষায় বুক বেধে বসে আছি। একদিন সেরে উঠবে পৃথিবী আর আমরা আবার খোলা আকাশের নিচে প্রাণভরে নিঃশ্বাস নিতে পারব, সেই আশা নিয়েই এই মুহূর্তে গোটা দেশবাসী বুক বেঁধে আছে। কিছু দিন আগেই একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে একটি রোমান্টিক গানের সুরে ঠোঁট মিলিয়েছেন তিনি।

স্বীকৃতির পোস্টয়েও সেইরকমই ইঙ্গিত পাওয়া গেল। পোস্ট টির সাথে নিজের ইউটিউব চ্যানেলের একটি লিংক অ্যাড করেছেন স্বীকৃতি। ইউটিউব চ্যানেলে তিনি বিভিন্ন মেকআপ টিউটোরিয়াল এর ভিডিও তৈরি করেন। সকলকে ইউটিউব চ্যানেলটিকে সাবস্ক্রাইব করার অনুরোধ করেছেন অভিনেত্রী।

এই মুহূর্তে শুটিং বন্ধ, হবে আগাম শুটিং সেরে রাখার জন্য এখনো পর্যন্ত সম্প্রচারিত হচ্ছে ধারাবাহিকগুলি, তবে এইভাবে লকডাউন চলতে থাকলে কতদিন সিরিয়াল গুলো সম্প্রচারিত হতে পারবে সেটাই প্রশ্ন। গতবছর টানা লকডাউন চলার কারণে সম্প্রচারিত সিরিয়াল গুলি বন্ধ হয়ে আগের এপিসোড গুলিকেই ঘুরিয়ে ফিরিয়ে টেলিকাস্ট করতে দেখা গিয়েছিল, এরই মাঝে শুরু হয়েছিল বহু পুরনো সিরিয়াল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *