অভিনেত্রী নুসরতের ছেলেকে কোলে নিয়ে যশ, ৪ দিনের ঈশানের প্রথম ছবি ঝড়ের গতিতে ভাইরাল

বসিরহাটের তৃনমূল সাংসদ ও টলিউড অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) গত বৃহস্পতিবার পুত্র সন্তানের জন্ম দেন। এরপর কেটে গিয়েছে চার দিন। জন্মাষ্টমীর দিন ছোট্ট কৃষ্ণকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরাত। গত বুধবার রাতে পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে ৫১১ নম্বর বেডে ভর্তি হন নুসরাত। এরপরের দিন বৃহস্পতিবার তার পুত্র সন্তান জন্ম হয়। হাসপাতাল সূত্রে খবর, মা ও বাচ্চা দু’জনেই সুস্থ ও স্বাভাবিক রয়েছে।

নুসরাতের পুরো যাত্রাতে তার সঙ্গী হিসেবে ছিলেন তার বন্ধু যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। সন্তানকে বাড়ি নিয়ে আসার সময় সঙ্গে ছিলেন তিনি। সম্প্রতি নুসরাতের সন্তানের ঝলক ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে গাড়ির মধ্যে রয়েছেন যশ এবং তার কোলে রয়েছে সদ্যজাত। সঙ্গে নুসরাতকেও দেখা গিয়েছে। নুসরাত, তার পুত্র ও বন্ধু যশ হাসপাতাল থেকে বালিগঞ্জের পাম এভিনিউয়ের বাড়িতেই ফিরেছেন।

অর্থাৎ যশ যে সারাক্ষণ নুসরাত ও তার সন্তানকে আগলে রাখছেন তা স্পষ্ট। যদিও এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় কোনোরকম ছবি পোস্ট করেননি নুসরাত। তবে তার ছেলেকে দেখার জন্য মুখিয়ে রয়েছে অনুরাগীরা। পুত্র সন্তানের জন্মের দিন নুসরাতের প্রাক্তন ‘সহবাস সঙ্গী’ নিখিল জৈনকে ফোনে যোগাযোগ করা হলে তিনি শুভেচ্ছা জানান।

এদিকে নুসরাত তার ছেলেকে চোখে হারাচ্ছেন। সবসময় তার পাশে থাকছেন, তাকে খাওয়ানো, খেয়াল রাখা সবই নিজে করছেন নুসরাত। তবে তার সঙ্গে যশও রয়েছেন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, পুত্র সন্তানের ওজন হয়েছে ২.৯ কেজি। যা একদম স্বাভাবিক বলেই মনে করছেন চিকিৎসকেরা। আপাতত নুসরাত ব্যস্ত রয়েছেন তার সদ্যোজাত পুত্র সন্তানকে নিয়ে। কিন্তু তিনি তার সন্তানকে প্রকাশ্যে আনবেন তা সময় বলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *