নোরা ফাতেহির সুপারহিট ‘ও সাকি’ গানে নাচ সুন্দরী তিন যুবতীর, ভাইরাল ভিডিও

বর্তমানে ব্যাপক প্রচলিত একটি নৃত্যকলা হল ‘বেলি ডান্স’। যদিও এর উৎপত্তি এই দেশে নয় বরং আরব প্রদেশে। তবে ধীরে ধীরে ভারতেও এই নাচের ব্যাপক প্রচলন ঘটেছে। কিন্তু এই নাচের অর্থ শুধুমাত্র পেট বা কোমর নাচানো নাচ নয়, পাশাপাশি অন্যান্য অঙ্গভঙ্গির মাধ্যমে মনের ভাব প্রকাশও। এর আগে আমরা অনেকেরই বেলি ডান্স দেখেছি।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে তিনজনের বেলি ডান্স প্রকাশ্যে এসেছে তা ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ‘সাকি সাকি’ গানে তাদের সেই নাচ দেখে মুগ্ধ হয়েছেন নেট নাগরিকরা। ভিডিওটিতে দেখা যাচ্ছে লং স্কার্ট ও টপ পরিহিত অবস্থায় তিনজন যুবতী ওই হিন্দি গানে দুর্দান্ত বেলি ডান্স করছেন। নাচের পাশাপাশি তাদের এক্সপ্রেশনও ছিল চোখে পড়ার মতোন। এখানেই শেষ নয় তাদের সৌন্দর্য্য দেখে চোখ ফেরাতে পারেননি দর্শকেরা।

ইউটিউব-সহ বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে ভাইরাল হয়েছে তাদের এই নাচের ভিডিও। উল্লেখযোগ্য, বেশ কয়েক বছর আগে এই নাচটিকে শালীনতার চোখে দেখা হতো না। তবে ধীরে ধীরে বলিউডের হাত ধরে এটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

তাইতো অভিনেত্রী-সহ অন্যান্যদেরও এই নাচ পরিবেশন করতে দেখা যায় বিভিন্ন জায়গায়। আর সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট করলে, সেখানেও প্রশংসা করেন দর্শকেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *