মাথায় ঘোমটা না দিয়ে জামাইয়ের সঙ্গে তুমুল নাচলেন ‘কৃষ্ণকলি’র শ‍্যামা, ভাইরাল ভিডিও

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’র শ‍্যামা ওরফে তিয়াশা রায় (Tiyasha Roy)-কে সিরিয়ালে বরাবর দেখা যায় প্রৌঢ়া শাশুড়ির বেশে। তিয়াশাকে শ‍্যামার রূপে দেখে বোঝার উপায় নেই তাঁর বয়স। কিন্তু তিয়াশার সঙ্গে তাঁর অনস্ক্রিন জামাইয়ের বয়সের বেশি ফারাক নেই। এবার দুজনকে একসঙ্গে ইন্সটাগ্রাম রিল বানাতে দেখা গেল।

শ্যামার জামাইয়ের চরিত্রে অভিনয় করছেন রৌনক (Raunak)। তিয়াশা ও রৌনক দুজনে একসঙ্গে এয়ারপোর্টে ইন্সটাগ্রাম রিলটি বানিয়েছেন। দুজনে একসঙ্গেই সম্প্রতি কলকাতা ছেড়েছেন। ইন্সটাগ্রাম রিলে তিয়াশার পরনে রয়েছে লাল রঙের জাম্পসুট, পায়ে কালো বুটস ও চুল পনিটেল করা। রৌনকের পরনে রয়েছে কার্গো ও কালো টি-শার্ট। ‘পাগল কর গয়ি রে’ গানের সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন দুজনে।

ইদানিং তৃণমূল কংগ্রেসের কার্যকলাপে মাঝে মাঝেই দেখা যাচ্ছে তিয়াশাকে। কিছুদিন আগে কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)-র সঙ্গে দুর্বার কমিটির খুঁটিপুজোয় অংশগ্রহণ করেছিলেন তিয়াশা। তিনি জানিয়েছেন, মদন মিত্র ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-কে তিনি শ্রদ্ধা করেন। তবে এখনও আনুষ্ঠানিক ভাবে তিয়াশা তৃণমূলে যোগদান করেননি। তিনি আপাতত অভিনয় নিয়েই থাকতে চান।

অপরদিকে তিয়াশার সঙ্গে তাঁর স্বামী সুবান রায় (suban Roy)-এর দাম্পত্যের মেয়াদ কতদিন থাকবে বলা যাচ্ছে না। অন্তত সুবান তো সেইরকম ইঙ্গিত দিয়েছেন। তিনি জানিয়েছেন, তৃতীয় ব্যক্তির কারণে তাঁদের বিয়েটা হয়তো টিকবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *