বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে রোহিত শর্মাকে চরম হুঁশিয়ারি দিলেন ট্রেন্ট বোল্ট

নিউজিল্যান্ডের প্রাক্তন পেসার শেন বন্ড বলেছেন যে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডব্লুটিসি) ফাইনালে নিউজিল্যান্ডের পেসার ট্রেন্ট বোল্ট এবং ভারতের ওপেনার রোহিত শর্মার মধ্যে লড়াই দেখতে খুব আগ্রহী তিনি। মঙ্গলবার ডব্লিউটিসি ফাইনালের অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টস আয়োজিত ভার্চুয়াল প্রেস কনফারেন্স চলাকালীন ট্রেন্ট বোল্ট এবং রোহিত শর্মার মধ্যে একটি মজার উপাখ্যান ভাগ করে নেওয়ার সময় এই কথা বলেছিলেন বন্ড।

তিনি বলেছিলেন, “আমি জানি এই আইপিএল মরসুমে ট্রেন্ট বোল্ট বলটি সুইং করছিলেন, মাথায় আঘাত করেছিলেন এবং রোহিতকে বলেছিলেন যে ডব্লিউটিসি ফাইনালে এটি ঘটতে চলেছে। আসলে সেখানে তখন যা ঘটছিল তা ছিল দর্শনীয়।” তিনি বলেছিলেন, “আমি খেলোয়াড়ের মধ্যে রোহিত শর্মাকে পছন্দ করি। আমি তাকে প্রায় ম্যাথু হেডেনের ভূমিকায় দেখতে পাই।” তিনি বলেছিলেন, “সিরিজে ইংল্যান্ডের বিপক্ষে যেমনটা করেছিলেন, তেমনি এটি খুব কঠিন উইকেট ছিল এবং তিনি নিজেকে এমনভাবে উপস্থাপন করেছেন যেন তিনি ক্রিজে বাইরে এসে খুব দ্রুত স্কোর করতে পারেন। তিনি সেই স্টাইলের একজন খেলোয়াড়, যিনি কঠিন পরিস্থিতিতে খুব গতিশীল। এরকম একজন খেলোয়াড় হলেন ঋষভ পন্থ যিনি নিউজিল্যান্ডে নতুন বল দিয়ে বল করলেও খুব কঠিন পরিস্থিতিতে এমনকি অন্য দল থেকে এই খেলাটি দূরে নিয়ে যেতে পারে।”

নিউজিল্যান্ডের প্রাক্তন এই ফাস্ট বোলার বলেছেন, “রোহিত টপ অর্ডারে খেলেছে, নিউজিল্যান্ড শুরুতেই শক্ত ডেলিভারি নিয়ে সুবিধা নিতে পারে এবং রোহিতকে ঝামেলা করতে পারে, তবে রোহিতের ভালো কথা হল তিনি দ্রুত স্কোর করেন।আর আপনি যদি দ্রুত স্কোর করতে পারেন এবং বোর্ডে রান রাখেন, এটি বোলিং আক্রমণকে চাপ দেয়, তাই আমি এই লড়াইয়ের জন্য অপেক্ষা করতে পারি না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *