আপত্তিকর পোশাকে ভিডিও পোস্ট করে চরম বিতর্কে অভিনেত্রী ত্রিধা চৌধুরী

সম্প্রতি মুম্বাইয়ের প্রতিষ্ঠিত ব্যবসায়ী তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) নিয়ে উত্তাল হয়ে উঠেছে বলিউড। ভারতে নিষিদ্ধ পর্নোগ্রাফিক (Pornography) ছবি বানানো এবং সেই ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগের পরিপ্রেক্ষিতে গ্রেপ্তার করা হয়েছে তাকে। বলিউডের একাধিক মডেল-অভিনেত্রী এই কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন বলে জানিয়েছে মুম্বাই পুলিশ। এবার এই ঘটনার সঙ্গে নাম জড়ালো বলিউডের আরেক মডেল তথা অভিনেত্রী ত্রিধা চৌধুরীর (Tridha Choudhury)।

না, ত্রিধা অবশ্য সরাসরি এই পর্নোগ্রাফিক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন না। সম্প্রতি তিনি নিজের একটি ভিডিও সোশ্যাল সাইটে পোস্ট করেছিলেন। সেই ভিডিওতে হট বিকিনি লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। নীল-হলুদ বিকিনি পোশাকে ভিডিওটি শুট করেছেন তিনি। খোলা চুল, খোলা পা, হলুদ জ্যাকেটের ভেতর নীল-হলুদ বিকিনি পোশাকে ফটোশুট করছিলেন ত্রিধা। হট বিকিনি ফটোশুট কেমন ভাবে হয়, তারই কিছু ঝলক ভিডিওর মাধ্যমে নেটিজেনদের জন্য তুলে ধরেছিলেন তিনি।

আর তা করতে গিয়েই রাজের সঙ্গে নাম জড়িয়ে গেল তার। ত্রিধার এমন হট বিকিনি লুক দেখে সমাজ মাধ্যমের একদল বাসিন্দা এই ভিডিও সরাসরি রাজের কাছে পাঠানোর প্রস্তাব রাখলেন। নেটিজেনদের একাংশ ত্রিধার এই বিকিনি ভিডিওকে সরাসরি পর্ন ভিডিওর সঙ্গে তুলনা করে বসলেন। জনৈক নেটিজেন দাবি করেছেন, “একে রাজ কুন্দ্রার কাছে পাঠিয়ে দেওয়া উচিত”। কেউ আবার ত্রিধার এই ছবিকে “অপমানজনক” বলে মন্তব্য করেছেন।

ত্রিধার শরীর প্রদর্শনকে কেন্দ্র করেও সমাজ মাধ্যমে ব্যাপক ট্রোল হতে হচ্ছে তাকে। তার শরীর নিয়ে অশ্লীল মন্তব্যে ভরে উঠছে পোস্টের কমেন্ট বক্স। যদিও ত্রিধার অনুরাগীরা অবশ্য তার এই ছবিতে ভালোবাসা জানিয়েছেন। অভিনেত্রীর ফিগারের প্রশংসা করেছেন। হট বিকিনি পোশাকে নিঃসন্দেহে সমাজ মাধ্যমের উষ্ণতার পারদ চড়িয়েছেন অভিনেত্রী। তবে অশ্লীল মন্তব্যকারীদের মন্তব্যে কমেন্ট বক্স ছেয়ে গিয়েছে।

উল্লেখ্য, রাজ কুন্দ্রার কীর্তিকলাপ প্রকাশ্যে আসার পর থেকেই নেট মাধ্যমে বলিউড প্রসঙ্গে সমালোচনার ঝড় বইছে। এমনিতেই বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে বলিউড অভিনেতা এবং অভিনেত্রীদের প্রায় সময় নেট মাধ্যমে সমালোচিত হতে হয়। তবে বলিউডের সঙ্গে পর্নোগ্রাফির সরাসরি যোগাযোগ মেনে নিতে পারছেন না অনেকেই। তাই নেটিজেনদের নিশানায় এবার ত্রিধার মতো তারকারাও পড়ে গিয়েছেন।

শুধু তাই নয়, স্বামীর কর্মকাণ্ডের জেরে নেট মাধ্যমে চূড়ান্ত অপমানিত এবং সমালোচিত হতে হচ্ছে শিল্পা শেট্টিকেও। রাজ গ্রেপ্তার হওয়ার পরেই শিল্পা তার দুই সন্তানকে নিয়ে বাপের বাড়িতে গিয়ে উঠেছেন। এদিকে নেট মাধ্যমে তাকে ঘিরে নোংরা নোংরা ট্রোল এবং মিম বানিয়ে শেয়ার করা হচ্ছে। দীর্ঘ কয়েক বছরের ব্রেকের পর বলিউডে আবার পা রাখতে চলেছিলেন শিল্পা। তার আগেই ঘটে গেল এই বিপত্তি। ফলে শিল্পার ব্যক্তিগত জীবনের পাশাপাশি কেরিয়ারও পড়ে গেলে প্রশ্নের মুখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *