Tumpa Sona: বঙ্গবাসীর মন মাতাতে আসছে ‘টুম্পা সোনা’ ২.০, সুখবর দিলেন অরিজিৎ

আবারোও খুব শীগ্রই আপনাদের প্রিয় টুম্পা (tumpa) ফিরে আসতে চলেছে আপনাদের কাছে , কত 8 মাস আগে সোশ্যাল মিডিয়া জুড়ে উঠেছিল টুম্পার ঝড়। একটা সময় অনুষ্ঠান বাড়ি থেকে শুরু করে রাজনৈতিক ময়দান সব জায়গায় কাঁপিয়েছিল টুম্পা, এমনকি বাংলা ছাড়িয়ে অন্যান্য রাজ্যগুলোতে ছড়িয়ে পড়েছিল এই গান, শুধু গান কেন তার সাথে দর্শকদের মনে ধরেছিল রেস্ট ইন প্রেম ওয়েব (rest in prem) সিরিজটি। আর এবার সেই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজেন আসতে চলেছে।

একেবারে নতুন অবতারে আসতে চলেছে কনফিউজড পিকচারের রেস্ট ইন প্রেম। জানা যাচ্ছে খুব শীঘ্রই শুরু হতে চলেছে রেস্ট ইন প্রেমের দ্বিতীয় সিজেনের শুটিং। আগেরবারের সিজারের মতন এবারের সিজেনও জনপ্রিয় হতে চলেছে হাসি রোমান্সে ভরা ভৌতিক গল্প, তবে এবারের গল্প নিয়ে মানুষের মনে অনেক বেশি প্রত্যাশা, আর সেই প্রত্যাশা রেস্ট ইন প্রেমের নতুন সিজেন পূর্ন করতে পারবে বলেই আশা করছেন নির্মাতারা।

প্রথম সিজেনকে নিয়ে যে রকম মাতামাতি হয়েছিল তার সাথে উঠেছিল বেশ নিন্দার ঝড়, তবে কোনো কিছুই ভাটা ফেলতে পারেনি রেস্ট ইন প্রেমের জনপ্রিয়তায়। প্রথম সিজনের পর দ্বিতীয় সিজনের অপেক্ষায় অধীর আগ্রহে রয়েছেন দর্শক। জানা যাচ্ছে খুব শীঘ্রই আসতে চলেছে দ্বিতীয় সিজনটি, তবে এই বছর নয় বরং সামনের বছর, অর্থাৎ 2022 এ মুক্তি পেতে চলেছে রেস্ট ইন প্রেম 2।

পরিচালক অরিজিৎ সরকার (Arijit Sarkar) জানিয়েছেন এই বছরের প্রথম দিকেই রেস্ট ইন প্রেমের শুটিং হওয়ার কথা ছিল, তবে করোনার কারণে পিছিয়ে গিয়েছে শুটিং। আর তাই এই বছর নয় বরং 2022 এ মুক্তি পাবে রেস্ট ইন প্রেম। সিজেন 2 তে কি টুম্পার দেখা মিলবে? অরিজিৎ সে বিষয়ে বলেন অবশ্যই দেখা মিলবে টুম্পার, তবে অভিনেতা সায়ন ঘোষ (Sayan Ghosh) এর অবশ্য অন্য বক্তব্য তিনি চান না টুম্পার রিমিক্স আর হোক, বরং টুম্পার বদলে অন্য যে কোন নামে আইটেম সং তৈরি করা যেতে পরে। আর সেই বিষয়ে প্রোডাকশনের সাথে কথাও বলেছেন তিনি। টুম্পা 2 আসবে কিনা জানা নেই তবে সামনের বছর আদি এবং পর্না অবশ্যই আসছেন আপনাদের মনোরঞ্জন করতে, অন্যদিকে পরিচালক অরিজিতের কথায় pre-production এ কাস্টিংয়ে থাকছে বড়োসড়ো চমক।এখন শুধু অপেক্ষার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *