আলু পোস্ত-বেগুন ভর্তা বানাতে গিয়ে বেরিয়ে এলো বক্ষযুগল, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন রিম্পি

সম্প্রতি কিছুদিন যাবত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) একজন মহিলা। তাঁর নাম রিম্পি। মূলত ভেজ আইটেম এর রান্নাই দেখান তাঁর ইউটিউব চ্যানেলটিতে (Youtube Channel)। তাঁর চ্যানেলটির নাম ‘ইউনিক ভিলেজ ফুড’। মোটে ৫ টি রান্নার ভিডিও আছে তাঁর চ্যানেলটিতে। তবে সাবক্রাইব সংখ্যা ৭৫.৩ হাজার। কিন্তু তাঁর রান্নার ভিউয়ার্স সংখ্যা ১.২ মিলিয়ন। কিন্তু কথা হল ওই মহিলা কি এমন স্পেশাল রান্না দেখান যাতে লোক তাঁর চ্যানেলে হামলে পরে।

আসলে ওই মহিলা সাদা মাটা আলু পোস্ত, বেগুনের ভর্তা রান্না করলেও তাঁর আকর্ষনের বিষয় হল তাঁর পোশাক। খোলাচুলে শ্রীফনের শাড়ি সঙ্গে খোলামেলা ব্লাউজে আবেদনময়ী লুকে ধরা দেন তিনি। যে স্তনযুগল সন্তানের পেটের ক্ষুধা নিবৃতি করে সেটাই প্রধান আকর্ষনের বিষয়বস্তু তাঁর চ্যানেলের (Channel)। খোলা আকাশের নিচে গ্যাস, সিলিন্ডার, বালতি, মগ নিয়ে রান্না করতে বসে পড়েন মহিলা।

ফিনফিনে শাড়ির আঁচল থেকে বেরিয়ে আসছে তাঁর স্তনযুগল। আর সেই অবস্থাতেই রেঁধে সকলের মনোরঞ্জনের চেষ্টা চালাচ্ছে ওই মহিলা। এখন ডিজিটালাইজেশনের যুগ। প্রত্যেকেই সমাজের তুলনায় সামাজিক মাধ্যম অর্থাৎ সোশ্যাল মিডিয়ায় বেশি এক্টিভ। আর তাইতো ৮ থেকে ৮০ সোশ্যাল মিডিয়া সকলে ভালোবাসি। এখনকার দিনে দাঁড়িয়ে সকলেই নিজেদের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ায় (Social Media) মাধ্যমে তুলে ধরে বিশ্বের দরবারে। তবে, সম্প্রতি ওই মহিলার খোলামেলা লুকের রান্নার ভিডিও ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *