‘টুরু লাভ’, অবশেষে মনের মানুষের সন্ধান দিলেন সকলের প্রিয় বকুল! জানেন উষসীর সবথেকে বড় সঙ্গী কে

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ উষসী রায় (Ushasi Roy)। ক্যালকাটা টাইমস (Calcutta times)এর সবচেয়ে কাঙ্খিত মহিলার (most desirable lady) তালিকায় শ্রেষ্ঠ স্থান পেয়েছেন অভিনেত্রী, আর তারপরই তাকে নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। বকুল কথা সিরিয়ালের মধ্যে দিয়ে পর্দায় পা রাখেন উষসী। প্রথম সিরিয়ালের কাজ করেই জনপ্রিয় হয়ে ওঠেন অভিনেত্রী। এরপর কাদম্বরী সিরিয়ালে অভিনয় করতে দেখা যায় উষসীকে। বর্তমানে সিরিয়ালের গণ্ডি পেরিয়ে OTT প্লাটফর্মে অভিনয় করছেন অভিনেত্রী।

জনপ্রিয়তার সাথে সাথে মানুষের কৌতূহল ও বেড়েছে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের ওপর, আর যার ফলে তার অনুরাগীরা জানতে চাইছে অভিনেত্রীর মনের খবর। কে উষশীর মনের মানুষ? আপাতত সেই প্রশ্ন রয়েছে উষশীর অবনতি ভক্তদের মনে। আর এবার উষসী নিজেই দিলেন নিজের মনের মানুষের সন্ধান। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে উষসী নিজের মনের মানুষের কথা জানিয়েছেন।

উষসী জানিয়েছেন আপাতত কয়েক বছর অন্য কোন দিকে ধ্যান দিতে চান না তিনি, তাই নিজের কাজকেই নিজের সবথেকে বড় সঙ্গী করে নিয়েছেন অভিনেত্রী। এখনো অনেক স্বপ্ন পূর্ণ করতে বাকি, আর সেটাতেই আপাতত মন দিতে চান নায়িকা।

আপাতত লকডাউন এর জেরে বন্ধ স্টুডিও পাড়া, সেই কারণে বাড়িতেই সময় কাটাচ্ছেন অভিনেত্রী, তবে বন্ধু-বান্ধবদের সাথে চুটিয়ে পার্টি করা এবং লং ড্রাইভ মিস করছেন। কিন্তু বাড়িতেই বন্ধু বান্ধবদের ডেকে চলছে আড্ডা আনন্দ। আর মোস্ট ডিজায়ারেবল লেডির তকমা পাওয়ায় বিষয়ে উষসী জানালেন, এটা তার কাছে স্বপ্নের মতন, 2019 এ যেদিন জি বাংলায় সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন সেদিনের অনুভূতি আর আজকের অনুভূতি একই রকমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *