ভাইরাল ভিডিও : ‘টুম্পা সোনা’ গানে নাচছেন শ্রীময়ী-কাঞ্চন, জড়িয়ে ধরে খাচ্ছেন চুমুও

কাঞ্চন মল্লিক (Kanchan Mullick), শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj) এবং কাঞ্চন পত্নী পিঙ্কি ব্যানার্জীকে (Pinky Banerjee) নিয়ে গুঞ্জনের কোনও অন্ত নেই। দিন প্রতিদিন তাদের নিয়ে বিতর্ক বেড়েই চলেছে। গত সপ্তাহ থেকেই সংবাদমাধ্যমের শিরোনাম জুড়ে রয়েছে কাঞ্চন-শ্রীময়ী-পিঙ্কির ব্যক্তিগত সংঘাত। একে অপরের প্রতি কাদা ছোঁড়াছুঁড়ি, বিরূপ মন্তব্য, এবং তার সাথে নেটিজেনের প্রতিক্রিয়া মিলিয়ে মিশিয়ে বিতর্ক দিন প্রতিদিন বাড়ছে বৈ কমছে না।

কাঞ্চন-শ্রীময়ী যতই নিজেদের বিরুদ্ধে ওঠা বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ অস্বীকার করুন না কেন, নেট মাধ্যমে কিন্তু তাদের “বিশেষ হৃদ্যতার সম্পর্ক” নেটিজেনের চোখ এড়াচ্ছে না। বরং নেটিজেনরা বর্তমান পরিস্থিতির পরিপ্রেক্ষিতে কাঞ্চন এবং শ্রীময়ীর পুরনো দিনের ছবি, ভিডিও ফের সোশ্যাল সাইটে তুলে ধরে বরং বিতর্কের আগুনে ঘি ঢালছেন। তার উপর আবার কাঞ্চন পত্নী পিঙ্কির বিস্ফোরক মন্তব্য এবং অভিযোগ তো রয়েইছে।

এবার সেই বিতর্কের পারদ আরও একমাত্রা চড়ালেন জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা (Sandy Saha)। কাঞ্চন এবং শ্রীময়ীর “টুম্পা সোনা” গানে নাচের একটি ভিডিও স্যান্ডি সাহা তার সামাজিক পাতায় সম্প্রতি তুলে ধরেছেন। সেখানে দেখা যাচ্ছে শ্রীময়ী এবং কাঞ্চন “টুম্পা সোনা” গানের তালে কোমর দোলাচ্ছেন। শুধু তাই নয়, একেবারে মাখোমাখো প্রেমের ভঙ্গিতে একে অপরকে জড়িয়ে ধরেছেন, চুমুও খাচ্ছেন! ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিওর ক্যাপশনে স্যান্ডি লিখেছেন, “বাহ কাঞ্চনদা এবং তাঁর বান্ধবীর নাচ দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম”। তবে স্যান্ডি শুধু একা নন, তার অনুরাগীরা এবং নেটিজেনরাও বলতে গেলে ভিডিও দেখে মুগ্ধ! লাইক কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে শ্রীময়ী এবং কাঞ্চনের “টুম্পা সোনা” গানের টিকটক ভিডিওতে। এমন মাখো মাখো ভঙ্গিতে নাচের ভিডিও বানালে কে বলবে যে তাদের আলাপ শুধু কাজের সূত্রেই? কেউ কেউ তো আবার কাঞ্চন-শ্রীময়ীকে “সেরা জুটি ২০২১” বলেও উল্লেখ করেছেন!

প্রসঙ্গত শ্রীময়ীকে কেন্দ্র করে কাঞ্চন এবং পিঙ্কির ব্যক্তিগত সংঘাত এখন আর ব্যক্তিগত পর্যায়ে নেই। তাদের দাম্পত্য সম্পর্কের চিড় ইতিমধ্যেই টের পেয়েছেন নেটিজেন। আর সেজন্য অনেকে শ্রীময়ীকেই দোষারোপ করছেন। এমনকি পিঙ্কি খোদ কাঞ্চন এবং শ্রীময়ীর বিরুদ্ধে তাকে হুমকি দেওয়া এবং তার উপর মানসিক নির্যাতনের অভিযোগ এনেছেন। কাঞ্চনের বিরুদ্ধে আলিপুর থানায় বধূ নির্যাতনের মামলাও এনেছেন পিঙ্কি।

অবশ্য পিঙ্কি যাই বলুন না কেন, কাঞ্চন এবং শ্রীময়ীর দাবি তারা নির্দোষ। কাঞ্চনের দাবি, রাজনৈতিক অভিসন্ধি থেকেই তার বিরুদ্ধে কুৎসা রটছে। তার পাল্টা অভিযোগ, পিঙ্কি নিজেই পরকীয়ায় জড়িত। এমনকি পিঙ্কির বিরুদ্ধে বিয়ের পর ২০ দিনও ঠিকঠাক সংসার না করার অভিযোগ এনেছেন কাঞ্চন। কাঞ্চন এবং শ্রীময়ীও পিঙ্কির বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছেন। সব মিলিয়ে ব্যক্তিগত জীবন নিয়ে জোর চর্চায় রয়েছেন কাঞ্চন, শ্রীময়ী এবং পিঙ্কি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *